ভাষার মাসে বাংলা ডোমেইন - আপনিও পেতে পারেন সুন্দর কিছু ডোমেইন!


ভাষার মাসে বাংলা ডোমেইন - আপনিও পেতে পারেন সুন্দর কিছু ডোমেইন!

অনেক দিন যাবৎ ডোমেইন খুজছেন? কিন্তু মন মত পাচ্ছেন না? মন মত ডোমেইন পাওয়া আর আলাদিনের চেরাগ পাওয়া একই কথা। সুন্দর নামের ডোমেইন খুঁজে পাওয়া যে কতটা কঠিন তা ভাল করেই জানেন যাদের নিজের এক কিংবা একাধিক সাইট আছে। অপরদিকে অনেকেই আছেন শুধুমাত্র ভাল ডোমেইন পাচ্ছেন না বলে সাইট বানাচ্ছেন না। কিন আপনার এই সমস্যা হয়ত বা বাংলা ডোমেইন নেম সমাধান করে দিবে চির দিনের জন্য। আপনি কি জানেন এখন ইংলিশ ডোমেইন নেমের মত বাংলা ডোমেইনও পাওয়া যায়। বাংলা.com , মন.com , ভালোবাসা.com কিংবা উত্তরণ.org অথবা ডোমেইন.net, বাংলাদেশ.inf। এমনকি আপনি এই মুহুর্তে যদি বুকিং করেন তবে হয়ত ফেসবুক.com কিংবা টুইটার.com ও খালি পেতে পারেন। -

Get Your Own Bangla Domain - এখন ওয়েব সাইট হবে বাংলা ডোমেইনে!


ভাষার মাসে বাংলা ডোমেইন - আপনিও পেতে পারেন সুন্দর কিছু ডোমেইন!

সুন্দর নামের ডোমেইন খুঁজে পাওয়া যে কতটা কঠিন তা ভাল করেই জানেন যাদের নিজের এক কিংবা একাধিক সাইট আছে। অপরদিকে অনেকেই আছেন শুধুমাত্র ভাল ডোমেইন পাচ্ছেন না বলে সাইট বানাচ্ছেন না। কিন্তু আপনার এই সমস্যা হয়ত বা বাংলা ডোমেইন নেম সমাধান করে দিবে চির দিনের জন্য। আপনি কি জানেন এখন ইংলিশ ডোমেইন নেমের মত বাংলা ডোমেইনও পাওয়া যায়। বাংলা.com , মন.com , ভালোবাসা.com কিংবা উত্তরণ.org অথবা ডোমেইন.net, বাংলাদেশ.inf। এমনকি আপনি এই মুহুর্তে যদি বুকিং করেন তবে হয়ত ফেসবুক.com কিংবা টুইটার.com ও খালি পেতে পারেন। ( Get Your Own Bangla Domain – এখন ওয়েব সাইট হবে বাংলা ডোমেইনে! )

বাংলা ডোমেইন - Bangla Domain আজই নিয়ে নিন আপনার পছন্দের বাংলা ডোমেইনটি!, ডোমেইন খুঁজুন, ডোমেইন ব্লগ, যোগাযোগ, রেজিস্টার করুণ, বাংলা ডোমেইন, নীরপাতা, http://bangla-domain.black-iz.com/, Bangla  Domain BLACK iz, bangla-domain-registration.html, Bangla Domain Registration, ডোমেইন রেজিস্টার করুণ, bangla-domain-blog.html, Bangla Domain Blog, find-your-domain, Find Your Domain, ডোমেইন কিনুন, বাংলা ডোমেইন কিনুন
 
 
 

ডোমেইন ব্লগ পোস্ট

ভাষার মাসে বাংলা ডোমেইন - আপনিও পেতে পারেন সুন্দর কিছু ডোমেইন!

অনেক দিন যাবৎ ডোমেইন খুজছেন? কিন্তু মন মত পাচ্ছেন না? মন মত ডোমেইন পাওয়া আর আলাদিনের চেরাগ পাওয়া একই কথা। সুন্দর নামের ডোমেইন খুঁজে পাওয়া যে কতটা কঠিন তা ভাল করেই জানেন যাদের নিজের (বিস্তারিত)

অনেক দিন যাবৎ ডোমেইন খুজছেন? কিন্তু মন মত পাচ্ছেন না?

বাংলা এই ডোমেইন আমি প্রথম যখন দেখেছি সত্যিকার অবাক হয়েছি। কখনও ভাবতেও পারিনি যে বাংলা ডোমেইন আসতে পারে। কারন প্রায় দু-বছর আগে আমি একটা অনলাইন সংবাদ মাধ্যমের জন্য ডোমেইন খুঁজে ছিলাম। ভেবেছিলাম "news" শব্দটা উল্লেখ্য করে আগে পিছে কিছু একটা লাগিয়ে সুন্দর একটা নাম দিয়ে দিব কিন্তু তা আর সম্ভব হয়নি। কারন কি জানেন? (বিস্তারিত)